২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গৌরীপুরে ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা গ্রেফতার

-

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ১ নং মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক মো: রিয়াদুজ্জামান রিয়াদ (৪০) গ্রেফতার হয়েছেন।

রোববার বিকেলে পৌরসভার কালিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে গৌরীপুর থানা পুলিশ।

গ্রেফতাকৃত রিয়াদ উপজেলা মইলাকান্দা ইউনিয়নের কাউরাট গ্রামের আবু ছাঈদ মাহমুদের ছেলে। তিনি গৌরীপুর উপজেলা পরিষদের চোয়ারম্যান ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আহমেদ তায়েবুর রহমান হিরণের ছোট ভাই।

গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ-আল মামুন রিয়াদকে গ্রেফতারের কথা নিশ্চিত করে জানান, পৌরসভার কালিপুর মধ্যম তরফ এলাকায় বসে সহযোগীদের নিয়ে নাশকতার পরিকল্পনা করছিল সে। এ খবর পেয়ে এক সহযোগীসহ তাকে আটক করা হয়েছে। অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদের পাশপাশি মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে গ্রেফতারকৃত রিয়াদের বড় ভাই গৌরীপুর উপজেলা চেয়ারম্যান আহাম্মাদ তায়েবুর রহমান হিরণ জানান, তার ভাইয়ের নামে কোনো পরোয়ানা নেই। সম্প্রতি দায়ের করা বেশ কয়েকটি ‘গায়েবি’ মামলায় তিনি জামিনে আছেন। রোববার আসর নামাজের পর একটি জানাযা শেষে কালিপুর এলাকায় একটি দোকানে বসে ছিলেন। এ সময় বিনা কারণে তাকে পুলিশ গ্রেফতার করেছে।


আরো সংবাদ



premium cement
কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু বৌভাতের অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনা

সকল