২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহ ও টাঙ্গাইলে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

-

ময়মনসিংহ ও টাঙ্গাইলে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রোববার দিবাগত রাতে এসব ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহতদের মধ্যে একজন মাদক কারবারি ও একজন চরমপন্থী।

ময়মনসিংহ অফিস জানায়, ময়মনসিংহে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে পায়েল নামে আরো এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত পায়েল মাদক ব্যবসায়ী। নিহত পায়েল (২৯) শহরের পুরোহিত পাড়ার জালালের ছেলে। এ ঘটনায় জাকির হোসেন নামে এক পুলিশ সদস্য আহত হন।

পুলিশ জানায়, রোববার দিবাগত রাত সোয়া একটায় জেলা গোয়েন্দা শাখা ওসি এবং পুলিশ পরিদর্শকের (তদন্ত) নেতৃত্বে ডিবির দুইটি টিম মাদকবিরোধী অভিযানকালে কোতোয়ালী থানাধীন আকুয়া দরগাপাড়া খালপাড় সংলগ্ন মান্নানের ইট ভাটার সামনে পাকা রাস্তার পাশে পৌঁছলে অজ্ঞাতনামা ৬/৭ জন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলিবর্ষণ করলে পুলিশ সদস্য জাকির হোসেন আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে মাদক ব্যবসায়ী পায়েলকে গুলিবিদ্ধ আহত অবস্থায় পাওয়া যায়। তার শরীর তল্লাশী করে তার পরিহিত ফুল প্যান্টের পকেট হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আহত পায়েলকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাতে শরীফ নামে আরো এক ব্যক্তি পুলিশের গুলিতে নিহত হন।

অন্যদিকে রোববার রাত ২টার দিকে সদর টাঙ্গাইল উপজেলার দাইন্যা ইউনিয়নের চৌধুরী মধ্যপাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শরীফ হোসেন ওরফে ফরহাদ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) পক্ষ থেকে দাবি করা হয়েছে।

নিহত শরীফ হোসেন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) টাঙ্গাইল জেলার সভাপতি ছিলেন।


আরো সংবাদ



premium cement