২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে ভাইয়ের হাতে ভাইয়ের মৃত্যু

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে জমির সীমানা নিয়ে ভাইয়ের লাঠির আঘাতে ভাই মারা গেছেন। নিহত ব্যক্তির নাম আব্দুল আওয়াল (৪২)। তিনি ঘটনার একদিন পর চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

পুলিশ ও এলাকাবাসি জানায়, উপজেলার সালটিয়া ব্রিজ সংলগ্ন পৌরসভার ষোলহাসিয়ায় জমির সীমানা নিয়ে চরআলগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের পাঁচ ছেলে নূরুল ইসলাম (৬০), বদরুল আলম (৫৫), শাহজাহান (৪৭), আওয়াল (৪২) ও জুয়েলের (৩০) মধ্যে কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছিল। বৃহস্পতিবার সকালে জুয়েল, আওয়াল ও শাহজাহান বিরোধপূর্ণ জমিতে গাছ লাগাতে গেলে সহোদর বদরুল ও জুয়েল বাঁধা দেয়। এনিয়ে উভয়পক্ষের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে লোহার রড ও লাঠি দিয়ে পরস্পরকে আঘাত করলে আওয়াল, বদরুল আলম ও জুয়েল আহত হন। স্থানীয়রা আহত আওয়ালকে গুরুতর অবস্থায় প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে আওয়ালের অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আওয়াল মারা যান।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুলত বদরুল ও আওয়ালের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তবে ভাইদের মাঝে মারামারির ঘটনায় এ হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এ ব্যাপারে এখনো কেউ কোনো অভিযোগ করেনি।


আরো সংবাদ



premium cement