১১ ডিসেম্বর ২০১৮

মেলান্দহে আঞ্জুমনোয়ারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত

-

জামালপুরের মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আঞ্জুমনোয়ারা বেগম হেনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল বৃহস্পতিবার। শেষদিন পর্যন্ত আঞ্জুমনোয়ারা বেগম হেনা ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র দাখিল করেননি।

তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরীর সহধর্মিনী।

মেলান্দহ উপজেলা নির্বাচন অফিসার বেলাল হোসেন জানান, চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দু’টি মনোনয়নপত্র বিক্রি হয়েছিল। কিন্তু আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আঞ্জুমনোয়ারা বেগম হেনা ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র দাখিল না করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক চৌধুরী ময়না মারা গেলে নির্বাচন কমিশন চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ঘোষণা করেছে।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)