১৬ অক্টোবর ২০১৮

ময়মনসিংহে সৌদি প্রবাসী বিএনপি নেতা রফিকুল ইসলাম আটক

-

ময়মনসিংহের নান্দাইলে সৌদি প্রবাসী বিএনপি নেতা এ কে এম রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। বৃস্পতিবার বেলা সাড়ে এগারটার দিকে তাকে আটক করা হয়। গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে নাশকতার পরিকল্পনার অভিযোগ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে এগারটার দিকে সৌদী প্রবাসী এ কে এম রফিকুল ইসলাম ঢাকা থেকে ব্যক্তিগত গাড়িযোগে নান্দাইলের নিজ বাসায় আসছিলেন। তিনি বাসার সামনে পৌঁছতেই পুলিশ তার গাড়ি থামায় এবং তাকে থানায় যেতে বলেন। এসময় তার নামে কোনো মামলা আছে কী না জানতে চান। এ নিয়ে বাগবিতণ্ডার সময় পুলিশ তাকে টেনে হিচড়ে গাড়ি থেকে নামিয়ে থানায় নিয়ে যায়।

স্থানীয় সাংকাদিকরা জানান, বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসাবে বৃহস্পতিবার দুপুরে নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে একটি মতবিনিময় সভা ডেকেছিলেন তিনি। মতবিনিময় সভা করতেই তিনি ঢাকা থেকে নান্দাইল আসেন। আটকের পর পুলিশ তাকে ময়মনসিংহ নিয়ে যায়।

এ বিষয়ে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাকের হোসেন সিদ্দীকি জানান, এ কে এম রফিকুল ইসলাম নাশকতার পরিকল্পনা করছিল বলে খবর পেয়ে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মোতাহার হোসেন তালুকদার তাকে আটকের কথা জানিয়ে বলেন, সৌদী প্রবাসী এ কে এম রফিকুল ইসলাম সৌদি আরব পুর্বাঞ্চল বিএনপির সভাপতি। তিনি তার নি:শর্ত মুক্তির দাবি জানান।


আরো সংবাদ