২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বাল্য বিবাহ নিরোধ দিবসে গৌরীপুরে মানববন্ধন

মানববন্ধনে স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেন। - ছবি: নয়া দিগন্ত

ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার সকালে বাল্য বিবাহ নিরোধ দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের সামনে সড়কে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষক-শিক্ষার্থী, নারী নেত্রী, এবং বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা ও সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

মানববন্ধন শেষে উপজেলা পাবলিক হলে আয়োজিত আলোচনা সভায় বাল্য বিয়ের কুফল ও এ ব্যাপারে সকলের সচেতনতার আহব্বান জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফর নাহার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, নারী নেত্রী মমতাজ বেগম প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি

সকল