২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জের সাবেক এমপি শাহীন আটক

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির সাবেক সংসদ সদস্য শাহ নূরুল কবীর শাহীনকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার রাত সাড়ে ১২টায় উপজেলার কাকনহাটি গ্রামের নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, আটকের পরপরই গোলযোগের আশঙ্কায় তাকে ময়মনসিংহে নিয়ে যাওয়া হয়েছে। শাহ নুরুল কবীর বিএনপির সাবেক নির্বাহী কমিটির সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি। তিনি ২০০১ সালে ময়মনসিংহ-৮ আসন (ঈশ্বরগঞ্জ) থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৮ সালের নির্বাচনে তিনি পরাজিত হন।

এদিকে শাহ নূরুল কবীর শাহীনকে আটকের পর বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোতে মিশ্র প্রতিক্রিয়ায় চাপা ক্ষোভ বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আজ সোমবার সকালে উপজেলার পৌর এলাকার মুক্তিযোদ্ধা সংসদ এলাকার চৌরাস্তা মোড়ে দেশীয় অস্ত্র হাতে টহল দিচ্ছে ছাত্রলীগ ও যুবলীগের একাংশ।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ কবির জানান, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ঈশ্বরগঞ্জ থানায় দায়ের হওয়া বিশেষ ক্ষমতা আইনের মামলায় শাহ নুরুল কবীর শাহীনকে আটক করা হয়েছে। আজ সোমবার তাকে আদালতে নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল