২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত

-

ময়মনসিংহের ভালুকায় ট্রাক থেকে মাছভর্তি বাক্স নামানোর সময় বাক্সচাপায় এক শ্রমিক ও রাস্তা পারাপারের সময় সিএনজিচালিত অটোরিক্সা চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে ভালুকা বাসস্ট্যান্ড ও বৃহস্পতিবার সন্ধ্যায় ভরাডোবা-ঘাটাইল সড়কে খোলাবাড়ি চৌরাস্তায় ঘটনা দু’টি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক থেকে মাছের বাক্স নামানোর সময় পিছন থেকে অপর একটি ট্রাক মছিভর্তি ট্রাককে ধাক্কা দিলে বাক্সচাপায় তমিজ উদ্দিন নামে এক শ্রমিক গুরুতর আহত হন। পরে সহকর্মীরা তাকে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত তমিজ উদ্দিন ভালুকা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের জালাল উদ্দিনের ছেলে।

তাছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার খোলাবাড়ি চৌরাস্তায় রাস্তা পারাপারের সময় সিএনজি চালিত অটোরিক্সা চাপা দিলে তন্ময় (৬) নামে এক শিশু মারাত্মক আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। নিহত তন্ময় উপজেলার তালুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হেলাল উদ্দিনের একমাত্র ছেলে।


আরো সংবাদ



premium cement