২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভালুকা বিএনপির সভাপতিসহ ১৪ নেতা-কর্মীর জামিন

-

ময়মনসিংহের ভালুকা উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ১৪ নেতা-কর্মীকে জামিন দিয়েছেন হাইকোর্টর একটি বেঞ্চ। বুধবার দুপুরে হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের আদালতে সকল নেতা-কর্মী হাজির হয়ে জামিন প্রার্থণা করলে তাদেরকে চার সপ্তাহের জন্য জামিন দেয়া হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।
অপরাপর জামিনপ্রাপ্তরা হলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ ও দপ্তর সম্পাদক গোলজার হোসেন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আহসান উল্যাহ খান রুবেল, উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিলটন, বিএনপি নেতা আব্দুর রহিম, ইলিয়াস মন্ডল, সাখাওয়াত পাঠান, মোহাইমিনুল ইসলাম, লুৎফর রহমান, ইলিয়াস মন্ডল ও তরিকুল ইসলাম তারু।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মিছিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হওয়ার পর রাতে ভালুকা মডেল থানা পুলিশ বাদি হয়ে জনমনে ভয়ভীতি প্রদর্শণ ও মহাসড়ক অবরোধ সৃষ্টির অভিযোগে বিশেষ ক্ষমতা আইনসহ বিভিন্ন ধারায় উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ১৫ জনের নাম উল্লেখ করে ৩০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা (নম্বর-৪) করে। এমনকি রাতেই মডেল থানা পুলিশ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদকে ভালুকা পাইলট স্কুল রোড নিজ বাসা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে ২৪ দিন হাজত বাস করার পর ২৫ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা দায়রা জজ ড. আমীর উদ্দিনের আদালত থেকে জামিনে মুক্তি পান।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল