১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে আলীগ সভাপতির বাসায় হামলাকারিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার দাবি

-

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের বাসভবন ও ময়মনসিংহ রাইফেলস্ ক্লাবে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে এবং ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন ১৪ দল ও মহাজোটের নেতৃবৃন্দ।
বুধবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এ দাবি জানান।
সংবাদ সম্মেলনে ১৪ দলের নেতৃবৃন্দ জানান, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনিতি ঘটাতে কতিপয় সন্ত্রাসী ও চাঁদাবাজরা পরিকল্পিতভাবে শহরে হত্যাসহ সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। এদের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাইফেলস্ ক্লাবের সভাপতি এহতেশামুল আলমকে হত্যার উদ্দেশে চিহিৃত সন্ত্রাসী ও চাঁদাবাজ আবদুল্লাহ আল মামুন আরিফের নেতৃত্বে গতরাতে তাঁর বাসভবন ও রাইফেলস্ ক্লাবে হামলা ও ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিও তাদের হাত থেকে রেহাই পায়নি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ২৪ ঘণ্টার মধ্যে সন্ত্রসীদের গ্রেফতার, দ্রুততম সময়ের মধ্যে ময়মনসিংহ শহরকে অবৈধ অস্ত্রমুক্তকরণ এবং চঁঅদাবাজ, মাদক ব্যবসায়ি ও তাদের সিন্ডিকেটদের আইনের আওতায় আনার দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সভাপতি এহএতশামুল আলম, জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এস এম সাদিক হোসেন, ওয়াকার্স পার্টির তপন সাহা চৌধুরীসহ ১৪ দল ও মহাজোটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরআগে ১৪ দল ও মহাজোটের নেতৃবৃন্দ জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেন। জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস ও পুলিশ সুপার শাহ আবিদ হোসেন স্মারকলিপি গ্রহণ করেন। পরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবে এসে শেষ করে।


আরো সংবাদ



premium cement