২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে প্রবাসীর স্ত্রী সন্তান অপহরণ, ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী

-

ময়মনসিংহের গফরগাঁও পৌরশহরে প্রকাশ্যে দিবালোকে এক প্রবাসীর স্ত্রী ও শিশুসন্তানকে অপহরণের ঘটনা ঘটেছে। ঘটনাটি গত মঙ্গলবার বিকেলে পৌরশহরের গো-হাটা অটোষ্ট্যান্ড এর ঘটে। এ ঘটনায় ঐ রাতেই অপহৃতার মেয়ে ঝুমা আক্তার বাদী হয়ে গফরগাঁও থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার যশরা ইউনিয়নের দৌলতপুর গ্রামের সৌদী প্রবাসী বাচ্চু মিয়ার স্ত্রী তাছলিমা খাতুন (৪০) ও আড়াই বছরের শিশুপুত্র মোহাম্মদ আলীকে সাথে নিয়ে মঙ্গলবার দুপুরে পৌরশহরের মধ্যবাজারস্থ অগ্রণী ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন। পরে বাজার করে নিজ বাড়ীতে যাওয়ায় জন্য পুনরায় গো-হাটা অটোষ্ট্যান্ডে যাওয়া পথে রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয় মার্কেটে সামনে একটি মাইক্রোবাস গাড়ি তাদের সামনে দাঁড়ায়। পরে গাড়ি থেকে অজ্ঞাত এক পুরুষ ও নারী নেমে তাছলিমা ও তার পুত্রের নাকে রুমাল চেপে অজ্ঞান করে গাড়িতে তুলে অজ্ঞাতস্থানে নিয়ে যায়।

সন্ধ্যায় তাছলিমা তার ব্যবহৃত মোবাইল নম্বর থেকে মেয়ে ঝুমা আক্তারকে ফোন করে জানায়, অপহরণকারীরা পুত্রসহ তাকে অজ্ঞাত স্থানে আটকে রেখে মারধর করছে ১০ লাখ টাকা মুক্তিপণ দিলে তাদের ছেড়ে দিবে। অন্যথায় তাদের ক্ষতি করা হবে। এ ঘটনায় রাতেই ঝুমা আক্তার বাদী হয়ে গফরগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঝুমা আক্তার বলেন, অপহরণকারীরা মাকে দিয়ে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে। কিন্তু তারা কোথায় আছে বা মুিক্তপণের টাকা কিভাবে দিব তা বলছে না।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অপহরনকারীদের অবস্থান সনাক্ত করে ভিকটিমদের উদ্ধার করার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল