১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ময়মনসিংহে সাংবাদিকদের মানববন্ধন

-

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহে গণতন্ত্র, গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের ধারাগুলো বাতিল এবং বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম।

আজ সোমবার দুপুরে ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসুচী চলাকালে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের (জেইউএম) সভাপতি আইয়ুব আলী, সহ-সভাপতি সুপ্রিয় ধর বাচ্চু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিউল আলম ও কোষাধ্যক্ষ নজীব আশরাফ।

বক্তারা গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাগুলো বাতিল এবং অবিলম্বে দিগন্ত টিভি, ইসলামিক টিভি, দৈনিক আমার দেশসহ বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবি জানান।

মানববন্ধন কর্মসূচিতে সাজ্জাতুল ইসলাম (নয়া দিগন্ত), মাসুদ রানা (ডেইলি ট্র্যাইব্যুনাল), হাসনাতুল ইসলাম মিল্লাত (আলোকিত ময়মনসিংহ), আব্দুল কাইয়ুম (ভোরের অপেক্ষা), রাসেল হোসেন (ময়মনসিংহ প্রতিদিন ডট কম), আব্দুস সাত্তার (আমাদের সময়), কাজী আব্দুল্লাহ আল আমিন (দিনকাল), আলী আহসান (বাংলাদেশ টুডে), এনায়েতুর রহমান (মানবজমিন), বিল্লাল হোসেন (স্বাধীন বাংলা), হাবিবুর রহমান হাবীব (আজকের খবর), অজয় সরকার (দেশকাল), কামরুজ্জামান লিটন (দিনকাল) সাখাওয়াত হোসেন (দিনকাল), আব্দুস সাত্তারসহ (দিনকাল) বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা

সকল