১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে পাথরশ্রমিকের মৃত্যু

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক পাথরশ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোরে ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশনে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের কামারজানি গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে সাফায়েত (২৫) আশুগঞ্জে পাথরশ্রমিক হিসেবে কাজ করেন। রোববার চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী নাসিরাবাদ ট্রেনে বাড়িতে ফেরার পথে সোমবার ভোর ৪টায় ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশনে তিনি দুর্ঘটনার শিকার হয়। ট্রেনের নিচে পড়ে সাফায়েতের ডান পা’টি কেটে বিচ্ছিন্ন হয়ে পড়ে। ঘটনাস্থলেই সাফায়েতের মৃত্যু হয়।

নিহত সাফায়েতের চাচা কামাল জানান, সাফায়েত দীর্ঘদিন ধরে আশুগঞ্জে পাথরশ্রমিকের কাজ করে। ট্রেন থেকে গৌরীপুরে নামার কথা ছিল। কিন্তু সকালে ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে তার নাম্বারে একটি কল যায় এতে সাফায়েতের ট্রেনেকাটা পড়ার কথা শুনে তিনি ছুটে আসেন। তবে ঈশ্বরগঞ্জে কিভাবে দুর্ঘটনাটি ঘটল তা বোধগম্য নয় বলে তিনি জানান।

ঈশ্বরগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, ভোরের ট্রেনে একটি লোক কাটা পড়ে ঘটনাস্থলে মৃত্যু হলে তার সাথে থাকা মোবাইল ফোনের কললিস্ট থেকে তার চাচার নাম্বারে ফোন দিলে তার পরিচয় জানতে পারি। নিহত সাফায়েত ভোরে ৩৭নং আপ এক্সপ্রেসের যাত্রী ছিলেন।


আরো সংবাদ



premium cement