২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে অটোবাইকের ধাক্কায় শিশু নিহত

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় ওই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামের শফিকুল ইসলামের ৫ বছরের শিশুকন্যা সানিয়া আক্তার ইসলামিক ফাউন্ডেশনের পস্তারী হাফিজিয়া মাদরাসার প্রাক প্রাথমিক কেন্দ্রের ছাত্রী। সকাল ১০টায় মাদরাসা কেন্দ্রে যাওয়ার পথে ঈশ্বরগঞ্জ-নওশতি সকড় পার হওয়ার সময় একটি অটোবাইক শিশুটিকে ধাক্কা দিলে মারাত্মক আহত হয়। পরে পথচারীরা শিশুটিকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শিশু সানিয়া আক্তারের মা শেফালী জানান, সকালে নাস্তা করে মেয়েকে মাদরাসায় যাওয়ার জন্যে তিনি প্রস্তুত করে দেন। একটু পরেই প্রতিবেশীরা মেয়ের দুর্ঘটনার কথা জানান। পরে তিনি হাসপাতালে ছুটে আসেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা জানান, শিশুটির লাশ থানায় আনা হয়েছে। অটোবাইকটি আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনের জন্য ব্রিটেনের ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্যাংককের উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  ‘কাম না করলে তো ভাত জুটবো না, তাই রোইদের মধ্যেই কাম করি’ গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক

সকল