২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ত্রিশালে মাইক্রোবাস উল্টে শিশু নিহত

-

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাইক্রোবাস উল্টে তিন বছর বয়সের শিশু জারিফ নিহত হয়েছে। এ ঘটনায় মা-বাবা-বোনসহ আহত হয়েছে ৮ জন।

ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার রাত ১০টার দিকে ত্রিশাল উপজেলার কাজির শিমলা নামক স্থানে গাজীপুর গামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৫-৯৫৬৭) নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে এ ঘটনা ঘটে। নিহত জারিফ গাজীপুরে বাসিন্দা মোয়াজ্জেম হোসেনে ও আয়েসা আক্তারের একমাত্র ছেলে। হালুয়াঘাট থেকে বিয়ের অনুষ্ঠান শেষে নিজ বাসা গাজীপুরে ফিরছিলেন তার পরিবার।
নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে মাক্রোবাস উল্টে গেলে জারিফ ছিটকে গাড়ীর নিচে চাপা পড়ে। খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সিবিএমসিবি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জারিফকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় জারিফের বাবা মোয়াজ্জেম হোসেন (৫৫), মা আয়েসা আক্তার, বোন অনি (৮), আত্মীয় হালিমা (৫০) জেসমিন (৩০), মহিমা (১৮) সহ ৮ জন আহত হন।

ত্রিশাল ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম জানান, শিশু জারিফ নিহত হয়েছে। তার মা-বাবা-বোনসহ আহত ৮ জনকে সিবিএমসিবি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

 


আরো সংবাদ



premium cement