২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যা

-

ময়মনসিংহের ভালুকায় চার মাসের শিশুকন্যাকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার জামিরদিয়া গ্রামে। এ ঘটনায় নিহতের স্বামীসহ দু’জনকে বিবাদী করে মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জামিরদিয়া গ্রামের নয়ানিপাড়ার নুরুল ইসলামের ছেলে ছাইফুল ইসলামের (৩৫) সাথে চার বছর আগে পাশের বড় কাশর গ্রামের নুহু মিয়ার মেয়ে নাজমা আক্তার ময়নার (২১) বিয়ে হয়। ছাইফুল ইসলাম বেকার থাকায় সংসারে অভাব অনটন প্রায়ই লেগে থাকত। এ কারণে বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। ইতোমধ্যে তাদের সংসারে দু’টি কন্যা সন্তানের জন্ম হয়।

চার মাস আগে দ্বিতীয় মেয়ে সাদিয়ার জন্ম হওয়ার পর তাদের সংসারে অশান্তি আরো বাড়তে থাকে। বুধবার রাতে স্বামী-স্ত্রীর মাঝে কলহ হলে এক পর্যায়ে স্ত্রী নাজমা আক্তার তার শিশুকন্যা সাদিয়াকে বিষ খাইয়ে নিজে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। খোঁজ পেয়ে পরিবারের লোকজন রাতেই আশঙ্কাজনক অবস্থায় শিশু ও তার মাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের পিতা নুহু মিয়া বাদি হয়ে মেয়ে জামাতা ছাইফুল ইসলাম ও আব্দুল মজিদ নামে এক ব্যক্তিকে আসামী করে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভালুকা মডেল থানার পরিদর্শক (ওসি) ফিরোজ তালুকদার জানান, নিহতদের শরীরে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement