১০ ডিসেম্বর ২০১৮

ময়মনসিংহে বিএনপির মানববন্ধন কর্মসূচিতে পুলিশের বাধা

ময়মনসিংহে বিএনপির মানববন্ধন -

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে এবং কারাগারে আদালত স্থানান্তরের প্রতিবাদে ময়মনসিংহে বিএনপির মানববন্ধন কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ।

আজ সোমবার দুপুরে শহরের স্টেশন রোডে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মানববন্ধন কর্মসূচি শুরু করার পর দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ বক্তব্য দেন। এর পরপরই পুলিশ দুইদিক থেকে ধাওয়া করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

মানববন্ধন কর্মসূচিতে জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক কাজী রানা ও শাহ শিব্বির আহমদ বুলু, সহ-সাংগঠনিক সম্পাদক এ কে এম মাহবুবুল আলম, প্রচার সম্পাদক কায়কোবাদ মামুন, নগর বিএনপির কোষাধ্যক্ষ রতন আকন্দ, কোতোয়ালী বিএনপির আব্দুল আজিজ, শ্রমিকদলের জেলা সভাপতি আবু সাঈদ, নগর শ্রমিকদলের সভাপতি জিল্লু মিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এদিকে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং কারাগারে আদালত স্থাপনের গেজেট বাতিলের দাবিতে ময়মনসিংহের আদালতপাড়ায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সামনে মানববন্ধন কর্মসূচি চলাকালে সংগঠনের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট এম এ হান্নান খান, আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট আনোয়ারুল আজিজ টুটুল, অ্যাডভোকেট মাসুদ তানভীর তান্না, অ্যাডভোকেট হাবিবুর রহমান ভূইয়া, অ্যাডভোকেট মাখন মল্লিক।

মানববন্ধন কর্মসূচিতে অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান আকন্দ নয়ন, অ্যাডভোকেট কাজী শাজাহান, অ্যাডভোকেট জুয়েল, অ্যাডভোকেট মইনুল হক মিলন, অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, অ্যাডভোকেট আব্দুল করিম, অ্যাডভোকেট শাজাহান কবীর সাজু, অ্যাডভোকেট কামরুল ইসলাম কিরন, অ্যাডভোকেট রাইসুল ইসলামসহ নবীন-প্রবীণ আইনজীবীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)