২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সংগ্রামের মধ্য দিয়েই সরকারের পতন ঘটাবো : ওয়ারেছ আলী

-

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো: ওয়ারেছ আলী মামুন বলেছেন, হতাশ হবার কিছু নেই। আধাঁর রাত কাটবেই। আগামীদিনের আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে সকলকে শরিক থাকতে হবে। ডাক আসবে অল্প সময়ের মধ্যে। ডাক আসলে, আমরা সকল কিছু ছিন্ন করে রাজপথে শরিক হয়ে সংগ্রামের মধ্য দিয়েই এই স্বৈরাচার সরকারের পতন ঘটাবো। একই সাথে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো, বাংলাদেশের মানুষকে মুক্ত করবো এবং বাংলাদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করবো।
জামালপুর জেলা বিএনপির আয়োজনে আজ শনিবার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ নির্জন কারাগারে অন্তরিত, চিকিৎসার সুযোগটুকুও তিনি পাচ্ছেন না। আমি মনে করি, এই সরকারের কাছে আবেদন-নিবেদন করে কোন লাভ হবে না।
বিএনপির নেতা গোলাম রব্বানীর পরিচালনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি নেতা শহিদুল হক খান, লিয়াকত আলী, লোকমান আহম্মেদ খান, আহছানুজ্জামান রুমেল, মাইন উদ্দিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মশিউর রহমান, জেলা আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট গোলাম নবী, অ্যাডভোকেট রবিউল আলম, জেলা মহিলা দলের সভানেত্রী সাহিদা আক্তার রিতা প্রমুখ।
এদিকে সকাল ৯টার দিকে সকালবাজার এলাকায় শহরের প্রধান সড়কে বিএনপি ও অঙ্গ সংগঠনের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।


আরো সংবাদ



premium cement