২১ আগস্ট ২০১৯

গফরগাঁওয়ে মাদ্রাসা শিক্ষার্থীর ৪দিনেও সন্ধান মেলেনি

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক মাদ্রাসার শিশু শিক্ষার্থী গত ৪দিন যাবত নিখোঁজ রয়েছেন। নিখোঁজ মাদ্রাসা ছাত্রের নাম মাহমুদুল আলম মাহিম। বয়স ১২। সে উপজেলার গফরগাঁও ইউনিয়নের ছিপান গ্রামের সৈনিক মাহবুব আলমের ছেলে। ময়মনসিংহ শহরের একটি কওমি মাদ্রাসার ছাত্র সে। এ ঘটনায় শিক্ষার্থীর মা খাদিজা আক্তার বাদী হয়ে গত সোমবার রাতে গফরগাঁও থানায় একটি জি.ডি দায়ের করেন।
থানায় দায়েরকৃত জি.ডি সূত্রে জানা যায়, উপজেলার ছিপান গ্রামের সৈনিক মাহবুব আলম দীর্ঘদিন ধরে পরিবারসহ পৌরশহরের ৮নং ওয়ার্ডে ভাড়া বাসা নিয়ে বসবাস করে আসছেন। তার বড় ছেলে মাহিম ঈদের ছুটিতে মাদ্রাসা থেকে গফরগাঁও এর বাসা আসে। গত ২ সেপ্টেম্বর, রোববার দুপুরে মাদ্রাসা পড়ুঁয়া ছেলে মাহিম বাসায় সামনে থেকে নিখোঁজ হয়। পরে আত্বীয়-স্বজনসহ সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। ছেলে সন্ধান চেয়ে সোমবার রাতে মা খাদিজা আক্তার বাদী হয়ে গফরগাঁও থানায় জি.ডি দায়ের করেছেন।
গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, নিখোঁজ মাদ্রাসার শিক্ষার্থী মাহিমের সন্ধানে পুলিশ তৎপরতা চালাচ্ছে।


আরো সংবাদ

কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী বুধবার সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত

সকল




bedava internet