২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে মাদ্রাসা শিক্ষার্থীর ৪দিনেও সন্ধান মেলেনি

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক মাদ্রাসার শিশু শিক্ষার্থী গত ৪দিন যাবত নিখোঁজ রয়েছেন। নিখোঁজ মাদ্রাসা ছাত্রের নাম মাহমুদুল আলম মাহিম। বয়স ১২। সে উপজেলার গফরগাঁও ইউনিয়নের ছিপান গ্রামের সৈনিক মাহবুব আলমের ছেলে। ময়মনসিংহ শহরের একটি কওমি মাদ্রাসার ছাত্র সে। এ ঘটনায় শিক্ষার্থীর মা খাদিজা আক্তার বাদী হয়ে গত সোমবার রাতে গফরগাঁও থানায় একটি জি.ডি দায়ের করেন।
থানায় দায়েরকৃত জি.ডি সূত্রে জানা যায়, উপজেলার ছিপান গ্রামের সৈনিক মাহবুব আলম দীর্ঘদিন ধরে পরিবারসহ পৌরশহরের ৮নং ওয়ার্ডে ভাড়া বাসা নিয়ে বসবাস করে আসছেন। তার বড় ছেলে মাহিম ঈদের ছুটিতে মাদ্রাসা থেকে গফরগাঁও এর বাসা আসে। গত ২ সেপ্টেম্বর, রোববার দুপুরে মাদ্রাসা পড়ুঁয়া ছেলে মাহিম বাসায় সামনে থেকে নিখোঁজ হয়। পরে আত্বীয়-স্বজনসহ সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। ছেলে সন্ধান চেয়ে সোমবার রাতে মা খাদিজা আক্তার বাদী হয়ে গফরগাঁও থানায় জি.ডি দায়ের করেছেন।
গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, নিখোঁজ মাদ্রাসার শিক্ষার্থী মাহিমের সন্ধানে পুলিশ তৎপরতা চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল