১৭ অক্টোবর ২০১৯

ময়মনসিংহে মতিন মাস্টার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

-

ময়মনসিংহের ত্রিশালে মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাস্টার হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

আজ মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার সাইনবোর্ড এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাস্টার হত্যার পরিকল্পনাকারী ও হত্যাকারীদের গ্রেফতার, দ্রুতবিচার ও ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন ত্রিশালের সাবেক এমপি আব্দুল মতিন সরকার ও হাফেজ রুহুল আমিন মাদানী, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দিন খান, নিহত মুক্তিযোদ্ধা মতিন মাস্টারের ছেলে মাহমুদুল হাসান মামুন, জেলা আওয়ামী লীগের নেতা আহম্মদ আলী আকন্দ, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম ও হামিদুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, উপজেলা আ’লীগ নেতা ফজলে রাব্বী, উপজেলা যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ, সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দসহ হাজারো নারী-পুরুষ অংশ নেন।

এর আগে এলাকাবাসী ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় বিক্ষোভ মিছিল করে।

গত ৩ জুলাই উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল মতিন মাস্টারকে (৬৫) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। ত্রিশাল থানা এবং ডিবি পুলিশ হত্যাকান্ডের ঘটনার রহস্য উদঘাটন করতে ব্যর্থ হলে ১৩ আগস্ট মামলাটি পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়। এরপর ১৮ দিনের মধ্যে রহস্য উদঘাটন, হত্যাকান্ডে ব্যবহৃত দা-কুড়াল ও ঘটনার সঙ্গে জড়িত সাতজনের মধ্যে পাঁচজনকে আটক করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।


আরো সংবাদ

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa