১৯ জুলাই ২০১৯

কাল খুলছে কুবি

-

জাতীয় শোক দিবস, শুভ জন্মাষ্টমী ও পবিত্র ঈদ-উল-আযহার ছুটি শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) আগামীকাল সোমবার থেকে ক্লাস-পরীক্ষা শুরু হচ্ছে। দীর্ঘ ২২ দিনের ছুটি কাটিয়ে ইতোমধ্যে ক্যাম্পাসে ফিরতে শুরু করেছেন শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার হতে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।
বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডার সুত্রে জানা যায়, পবিত্র ঈদ-উল-আযহা, জাতীয় শোক দিবস ও শুভ জন্মাষ্টমী উপলক্ষে ১২ আগস্ট থেকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম এবং ১৯ আগস্ট থেকে প্রশাসনিক কার্যক্রম থেকে বন্ধ রয়েছে। ৩ সেপ্টেম্বর সোমবার থেকে যথারীতি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হবে।
এদিকে শিক্ষার্থীদের সুবিধার্থে আবাসিক হলগুলো খুলে দেয়া হয়েছে। ইতোমধ্যেই হলগুলোতে এবং ক্যাম্পাসের আশেপাশে বিভিন্ন মেসে ফিরতে শুরু করেছে করেছেন শিক্ষার্থীরা। এতে করে আবারও প্রাণচাঞ্চল্য হয়ে উঠেছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।


আরো সংবাদ

জয়ন্তিকা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত, সিলেটের সাথে রেল যোগাযোগ বিচ্ছিন্ন মাদরাসায় যেতে না চাওয়ায় বাবার ভর্ৎসনা : শিশুছাত্রের আত্মহত্যা আমাদের কোনো ড্রোন খোয়া যায়নি : ইরান খালেদা জিয়াকে মুক্ত করতে শিগগিরই কঠোর কর্মসূচি : ফারুক কাবুল বিশ্ববিদ্যালয়ে বোমা হামলায় নিহত ৬, আহত ২৭ ট্রাক উল্টে রোহিঙ্গা মা-ছেলে নিহত বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকাগুলোকে দুর্গত হিসেবে ঘোষণার দাবি ইরানের পরমাণু সমঝোতা বাঁচাতে পুতিন-ম্যাকরন একমত খুলনা বিভাগীয় সমাবেশ : মহেশপুরে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত বজ্রপাতে পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi