২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কাল খুলছে কুবি

-

জাতীয় শোক দিবস, শুভ জন্মাষ্টমী ও পবিত্র ঈদ-উল-আযহার ছুটি শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) আগামীকাল সোমবার থেকে ক্লাস-পরীক্ষা শুরু হচ্ছে। দীর্ঘ ২২ দিনের ছুটি কাটিয়ে ইতোমধ্যে ক্যাম্পাসে ফিরতে শুরু করেছেন শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার হতে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।
বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডার সুত্রে জানা যায়, পবিত্র ঈদ-উল-আযহা, জাতীয় শোক দিবস ও শুভ জন্মাষ্টমী উপলক্ষে ১২ আগস্ট থেকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম এবং ১৯ আগস্ট থেকে প্রশাসনিক কার্যক্রম থেকে বন্ধ রয়েছে। ৩ সেপ্টেম্বর সোমবার থেকে যথারীতি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হবে।
এদিকে শিক্ষার্থীদের সুবিধার্থে আবাসিক হলগুলো খুলে দেয়া হয়েছে। ইতোমধ্যেই হলগুলোতে এবং ক্যাম্পাসের আশেপাশে বিভিন্ন মেসে ফিরতে শুরু করেছে করেছেন শিক্ষার্থীরা। এতে করে আবারও প্রাণচাঞ্চল্য হয়ে উঠেছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল