১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় বাস উল্টে আহত ১৫

-

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় শিশু ও মহিলাসহ অন্তত ১৫ জন বাসযাত্রী আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডেবা বাকসাতরা এলাকায়।
হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে ময়মনসিংহগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস বৃষ্টি চলাকালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডেবা বাকসাতরা এলাকায় রাস্তার উপর উল্টে যায়। এ সময় শিশু ও মহিলাসহ অন্তত ১৫ বাসযাত্রী আহত হন।
ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুস ছালাম জানান, আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল