২৬ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় বাস উল্টে আহত ১৫

-

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় শিশু ও মহিলাসহ অন্তত ১৫ জন বাসযাত্রী আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডেবা বাকসাতরা এলাকায়।
হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে ময়মনসিংহগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস বৃষ্টি চলাকালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডেবা বাকসাতরা এলাকায় রাস্তার উপর উল্টে যায়। এ সময় শিশু ও মহিলাসহ অন্তত ১৫ বাসযাত্রী আহত হন।
ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুস ছালাম জানান, আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

১ অক্টোবর সুপ্রিমকোর্টের বিচারপতি ও আইনজীবীদের সাথে সৌজন্য সাক্ষাত করবেন প্রধান বিচারপতি পর্যটন শিল্পে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার : পর্যটনমন্ত্রী এরশাদ সিঙ্গাপুর গেছেন ধানমন্ডিতে পুলিশের গুলিতে ছিনতাইকারী আহত ঢাবির দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ : পাল্টাপাল্টি অভিযোগ ড. মঈন খানের বাসায় বার্নিকাট সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় সরকার দিন : ইসলামী ছাত্রসমাজ অপরাধীদের পক্ষ নেয়ার অভিযোগ ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে সংসদ নির্বাচন অবাধ করতে কমিশনের সব প্রস্তুতি রয়েছে : সিইসি ৫৭ ধারায় গ্রেফতার চবি শিক্ষক মাইদুল ইসলামের মুক্তি দাবি রাজধানীতে চার হাসপাতালকে ১৫ লাখ টাকা জরিমানা : বন্ধ ৪ হাসপাতাল

সকল