১৯ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গ্রেফতার

-

ময়মনসিংহের ভালুকায় উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ১৫ জনের নাম উল্লেখ করে ৩০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা (নম্বর-৪) করেছে পুলিশ। বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার বিকেলে মিছিল বের করে জনমনে ভয়ভীতি প্রদর্শণ ও মহাসড়ক অবরোধ সৃষ্টির অভিযোগে বিশেষ ক্ষমতা আইনসহ বিভিন্ন ধারায় ওই মামলাটি করা হয়। পরে রাতেই মডেল থানা পুলিশ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদকে ভালুকা পাইলট স্কুল রোড নিজ বাসা থেকে গ্রেফতার করে রোববার দুপুরে আদালতে প্রেরণ করে।
অপরাপর আসামীরা হলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ ও দপ্তর সম্পাদক গোলজার হোসেন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আহসান উল্যাহ খান রুবেল, উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিলটন, বিএনপি নেতা আব্দুর রহিম, ইলিয়াস মন্ডল, সাখাওয়াত পাঠান, মোহাইমিনুল ইসলাম, লুৎফর রহমান, ইলিয়াস মন্ডল ও তরিকুল ইসলাম তারু।


আরো সংবাদ

আলী হাসানের ৪৭ বছরেও মেলেনি মুক্তিযোদ্ধার স্বীকৃতি দণ্ড স্থগিত, মুক্তি পাচ্ছেন নওয়াজ মরিয়াম গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা মাশরাফিদের এবারের টার্গেট আফগানিস্তান নির্বাচনকালীন সরকারে পার্লামেন্টের বাইরের কেউ থাকবে না : কাদের গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে সাবেক ইউপি সদস্য গ্রেফতার সাংবাদিকতা পেশাকে দেশের বৃহত্তর স্বার্থে ব্যবহারে প্রধানমন্ত্রীর আহ্বান শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে ডাকাতি বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিতেই ইভিএম প্রকল্প : রিজভী পাকিস্তানের চেয়ে ভারতকে কেন বেশি সুবিধা দিচ্ছে আইসিসি? কুলাউড়ায় নিখোঁজের ১০ ঘণ্টা পর যুবদল নেতার লাশ উদ্ধার

সকল