১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গ্রেফতার

-

ময়মনসিংহের ভালুকায় উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ১৫ জনের নাম উল্লেখ করে ৩০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা (নম্বর-৪) করেছে পুলিশ। বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার বিকেলে মিছিল বের করে জনমনে ভয়ভীতি প্রদর্শণ ও মহাসড়ক অবরোধ সৃষ্টির অভিযোগে বিশেষ ক্ষমতা আইনসহ বিভিন্ন ধারায় ওই মামলাটি করা হয়। পরে রাতেই মডেল থানা পুলিশ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদকে ভালুকা পাইলট স্কুল রোড নিজ বাসা থেকে গ্রেফতার করে রোববার দুপুরে আদালতে প্রেরণ করে।
অপরাপর আসামীরা হলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ ও দপ্তর সম্পাদক গোলজার হোসেন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আহসান উল্যাহ খান রুবেল, উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিলটন, বিএনপি নেতা আব্দুর রহিম, ইলিয়াস মন্ডল, সাখাওয়াত পাঠান, মোহাইমিনুল ইসলাম, লুৎফর রহমান, ইলিয়াস মন্ডল ও তরিকুল ইসলাম তারু।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল