২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গৌরীপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

ময়মনসিংহের গৌরীপুরে শনিবার সকালে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় আলাল মিয়া (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩১ আগস্ট) দিনগত রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ফালান্দর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত যুবক ওই গ্রামের হাছু মিয়ার ছেলে।
নিহতের মা হালেমা খাতুন জানান, ঘটনারদিন রাত ১০টার সময় খাওয়া শেষে তার ছেলে নিজ ঘরে ঘুমাতে যায়। পরদিন সকাল ১০টার সময় ঘরের বাঁশের ধর্নায় গলায় গামছা প্যাঁচানো অবস্থায় তার লাশ ঝুলতে দেখে তিনি পুলিশকে খবর দেন। আরো তিনি জানান, তার ছেলে কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান জানান, ঘটনাটি নিহত যুবকের মা পুলিশকে জানিয়েছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল