১০ ডিসেম্বর ২০১৮

ময়মনসিংহে আ’লীগের শোক মিছিল

-

জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহ শহরে কালো পতাকা নিয়ে বিশাল শোক মিছিল করেছে জেলা আওয়ামী লীগ। শুক্রবার বিকেলে শহরের রেলওয়ে কৃষ্ণচূড়া চত্ত্বর থেকে বিশাল শোক মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে টাউনহল চত্বরে গিয়ে শেষ করে। মিছিলপূর্ব সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সভাপতিত্বে এম এ কুদ্দুসের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন মেয়র ইকরামুল হক টিটু, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সভাপতি ডা. এম এ আজিজ, সাবেক এমপি হায়াতুর রহমান বেলাল, স্বেচ্ছোসেবকলীগের জেলা সভাপতি অ্যাডভোকেট এবিএম নূরুজ্জামান খোকন, আ’লীগ নেতা সারোয়ার জাহান মুকুল, শওকত ওসমান লিটন, মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান, মনিরা সুলতানা মনি প্রমুখ।
মিছিলে আওয়ামী লীগ নেতা ড. সামিউল আলম লিটন, আশরাফুল হক জজ, এম এ ওয়াহেদ, কাজিমউদ্দিন আহমদ ধনু, এবি এম আনিসুজ্জামান, নাজনিন আলম, বিল্লাল হোসেনসহ জেলা, মহানগর ও উপজেলা আওয়ামীলীগ এবং অংগসংগঠনের নেতৃবৃন্দ কালো পতাকাবাহী মিছিলে অংশ নেন।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)