১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গৌরীপুরে যুবককে পিটিয়ে হত্যা

-

ময়মনসিংহের গৌরীপুরে দেলোয়ার হোসেন (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে।

বুধবার দিবাগত রাতে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ডালিয়া বিলে একদল দুর্বৃত্ত তাকে পিটিয়ে হত্যা করে। তিনি মোবারকপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুরে অচিন্তপুর ইউনিয়নের ডালিয়া বিল থেকে গৌরীপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের বাবা আব্দুল বারেক জানান, বুধবার দিবাগত রাত ১০টার দিকে তার ছেলে দেলোয়ার হোসেন বাড়ির অদূরে ডালিয়া বিলে মাছ ধরতে যান। পরে রাতে সে আর বাড়ি ফিরেনি। সকালে পরিবারের লোকজন খোজাঁখুজি করে ডালিয়া বিলে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে সকালে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। এসময় নিহতের পাশে পরে থাকা কিছু লাঠিসোটা ও জুতাসহ লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ আলামত হিসেবে ওইসব লাঠিসোটা উদ্ধার করেছে। স্থানীয়দের ধারণা ওই লাঠিসোটা দিয়ে দোলোয়ারকে পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে দৃর্বৃত্তরা পালিয়ে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রিপন চন্দ্র সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধান ক্ষেতে মাছ ধরা নিয়ে হয়তো কারো সাথে বিরোধ হতে পারে। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উৎঘাটন হবে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল