১৩ নভেম্বর ২০১৮

গৌরীপুরে যুবককে পিটিয়ে হত্যা

-

ময়মনসিংহের গৌরীপুরে দেলোয়ার হোসেন (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে।

বুধবার দিবাগত রাতে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ডালিয়া বিলে একদল দুর্বৃত্ত তাকে পিটিয়ে হত্যা করে। তিনি মোবারকপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুরে অচিন্তপুর ইউনিয়নের ডালিয়া বিল থেকে গৌরীপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের বাবা আব্দুল বারেক জানান, বুধবার দিবাগত রাত ১০টার দিকে তার ছেলে দেলোয়ার হোসেন বাড়ির অদূরে ডালিয়া বিলে মাছ ধরতে যান। পরে রাতে সে আর বাড়ি ফিরেনি। সকালে পরিবারের লোকজন খোজাঁখুজি করে ডালিয়া বিলে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে সকালে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। এসময় নিহতের পাশে পরে থাকা কিছু লাঠিসোটা ও জুতাসহ লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ আলামত হিসেবে ওইসব লাঠিসোটা উদ্ধার করেছে। স্থানীয়দের ধারণা ওই লাঠিসোটা দিয়ে দোলোয়ারকে পিটিয়ে মৃত্যু নিশ্চিত করে দৃর্বৃত্তরা পালিয়ে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রিপন চন্দ্র সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধান ক্ষেতে মাছ ধরা নিয়ে হয়তো কারো সাথে বিরোধ হতে পারে। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উৎঘাটন হবে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল আস্থা রাখুন, হিন্দু সম্প্রদায়কে ফখরুল ডিজিটাল নিরাপত্তা আইন আগের চেয়ে বেশি দমনমূলক : অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আ’লীগের মনোনয়ন বোর্ডের সদস্য হলেন ফারুক খান ও আব্দুর রাজ্জাক সহকর্মীর আঘাতে প্লাস্টিক ফ্যাক্টরির কর্মচারী নিহত শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : শিক্ষামন্ত্রী সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর জামিন স্থগিত শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সকল