২৪ সেপ্টেম্বর ২০১৮

নালিতাবাড়ীতে চার সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

শেরপুরের নালিতাবাড়ী চকপাড়া গ্রামে ছামিদুল ইসলাম ওরফে সানাউল্লাহ (৪৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার মধ্যরাতে পুলিশ লাশ উদ্ধার করেন। রোববার ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য সবুরন নেছা তার ছেলে সানাউল্লাহকে দীর্ঘ ২৪-২৫ বছর আগে শহরের চকপাড়া মহল্লায় বিয়ে করান। বিয়ের পর পুত্রবধূ শ্বশুর বাড়িতে ঝগড়া-বিবাদে জড়িয়ে পড়তে থাকলে একপর্যায়ে ছেলে সানাউল্লাহ স্ত্রী সুলতানাকে নিয়ে শ্বশুড়ালয়ে চলে আসেন। এখানে জায়গা-জমি কিনে বসতবাড়ি করে বসবাস শুরু করেন। বর্তমানে তাদের সংসারে ২ ছেলে ও ২ কন্যা রয়েছে। এরমধ্যে সম্পা নামে এক কন্যাকে গত ২৪ আগস্ট শুক্রবার বিয়ে দেন সানাউল্লাহ।

পরদিন শনিবার বাড়ির অধিকাংশ লোক বরের বাড়িতে চলে যায়। সন্ধ্যায় নিজ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় সানাউল্লাহর লাশ দেখতে পান বাড়ির লোকজন। পরে খবর পেয়ে মধ্যরাতে থানা পুলিশ সানাউল্লাহর ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

সানাউল্লাহর মা ইউপি সদস্য সবুরন নেছা জানান, আমার ছেলেকে হত্যা করে তারা লাশ ঘরে ঝুলিয়ে রেখেছে। পরে ছেলের বউ ও নাতি আমাকে ফোন করে ছেলের মৃত্যু সংবাদ দেয় ।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফসিহুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনও কোন মামলা হয়নি। ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ