১০ ডিসেম্বর ২০১৮

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হবে না : এমরান সালেহ প্রিন্স

ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা রাখছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স - ছবি: নয়া দিগন্ত

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। আর বিএনপি ও বেগম খালেদা জিয়া ছাড়া এদেশে গ্রহনযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে না।

শনিবার ময়মনসিংহের হালুয়াঘাটে পেশাজীবি পরিষদ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাবিবুর রহমান হাবীব।

প্রিন্স আরো বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে আওয়ামীলীগ সরকার প্রতিহিংসা বশতঃ অন্যায়ভাবে কারাগারে আটক রেখেছে। তার জামিন লাভের অধিকার কেড়ে নেয়া হয়েছে।

অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আসলাম মিয়া বাবুল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, আলমগীর আলম বিপ্লব, আবু আবদুল্লাহ হোসেন খান তারা মিয়াসহ হালুয়াঘাটের বিশিষ্ট ব্যক্তিবর্গ।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)