২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হবে না : এমরান সালেহ প্রিন্স

ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা রাখছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স - ছবি: নয়া দিগন্ত

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। আর বিএনপি ও বেগম খালেদা জিয়া ছাড়া এদেশে গ্রহনযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে না।

শনিবার ময়মনসিংহের হালুয়াঘাটে পেশাজীবি পরিষদ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাবিবুর রহমান হাবীব।

প্রিন্স আরো বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে আওয়ামীলীগ সরকার প্রতিহিংসা বশতঃ অন্যায়ভাবে কারাগারে আটক রেখেছে। তার জামিন লাভের অধিকার কেড়ে নেয়া হয়েছে।

অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আসলাম মিয়া বাবুল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, আলমগীর আলম বিপ্লব, আবু আবদুল্লাহ হোসেন খান তারা মিয়াসহ হালুয়াঘাটের বিশিষ্ট ব্যক্তিবর্গ।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল