২১ নভেম্বর ২০১৮

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

-

ময়মনসিংহের ফুলপুর, তারাকান্দা ও ত্রিশালে আজ রোববার তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তারা খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানান, রোববার দুপুর সাড়ে এগারোটার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ওয়াসিম (৬০) ঘটনাস্থলে এবং দীলিপ মিয়া (৬০) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা যায়। ওয়াসিমের বাড়ি কুমিল্লার লাঙলপুরে। দীলিপের বাড়ি তারাকান্দা উপজেলার ঢাকুয়ায়। তারা ফুলপুর থেকে মোটরসাইকেলযোগে তারাকান্দায় যাচ্ছিলেন।

এদিকে সকাল ১১টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির সিমলা নামকস্থানে ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের কর্মচারি জুয়েল (৩০) নিহত হন। তিনি ময়মনসিংহ সদর উপজেলার দীঘারকান্দার নুরুল হকের ছেলে। তার সঙ্গী আহত সানিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বাড়ি থেকে কাজির সিমলায় যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে সকাল সাতটার দিকে ফুলপুর উপজেলার বালিয়ায় সিএনজিচালিত অটোরিকসার ধাক্কায় মোটরসাইকেল আরোহী রেজাউল করিম (৩৫) নিহত হয়। তার বাড়ি ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের আমতৈল গ্রামে।


আরো সংবাদ