২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুক্তাগাছায় ক্যাবল অপারেটরের কার্যালয়ে হামলা ও লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন

-

ময়মনসিংহের মুক্তাগাছায় টেলিভিশন ক্যাবল অপারেটর ‘মিডিয়া ক্যাবল কানেকশন’ এর কার্যালয়ে হামলা, ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ ক্যাবল অপারেটস অ্যাসোসিয়েশন বৃহত্তর ময়মনসিংহ অঞ্চল শাখা।
বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তাগাছায় মিডিয়া ক্যাবল কানেকশনের স্বত্বাধিকারী রঞ্জন গোস্বামী। লিখিত বক্তব্যে তিনি জানান, মুক্তাগাছা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সরকারের মেয়ের জামাই মাহবুব আলম মনির নেতৃত্বে গত ১০ আগস্ট ‘মিডিয়া ক্যাবল কানেকশন’র ডিশের খাঁচাসহ কন্ট্রোল রুমের মেশিনপত্র ভাঙচুর করে সকল সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। ঘটনার তিনদিন পর দ্বিতীয় দফায় হামলা চালিয়ে কন্ট্রোল রুমের মেশিনপত্রসহ সমুদয় মালামাল লুট করে নিয়ে যায়। এরপর থেকে মুক্তাগাছা উপজেলায় ডিশের সিগন্যাল বন্ধ রয়েছে। ফলে মুক্তাগাছা উপজেলার মানুষ টেলিভিশন দেখতে পারছেন না। হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ‘মিডিয়া ক্যাবল কানেকশন’র প্রায় কোটি টাকার সম্পদ ক্ষতিসাধিত হয়েছে বলেও দাবি করেন তিনি।
সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ জানান, আগামী ৭২ ঘন্টার মধ্যে বিচার না করা হলে আগামী রোববার সন্ধ্যা সাতটা থেকে রাত দশটা পর্যন্ত তিন ঘণ্টা বৃহত্তর ময়মনসিংহের সর্বত্রই ডিশ লাইনের সিগন্যাল বন্ধ থাকবে। এবং পরবর্তীতে কঠোর আন্দোলন কর্মসূচী ঘোষনা করা হবে। এব্যাপারে ময়মনসিংহের বিভাগীয় কমিশনারসহ জেলা ও পুলিশ প্রশাসন প্রধানের কাছে পৃথক স্মারকলিপি প্রদান করার কথাও জানান নেতৃবৃন্দ।
এসময় বাংলাদেশ ক্যাবল অপারেটস এসোসিয়েশন বৃহত্তর ময়মনসিংহ অঞ্চল শাখার আহবায়ক মেহেদী হাসান হেলিম, জাহিদুল ইসলাম পাপ্পু ও শফিকুল আলম (ময়মনসিংহ জেলা), আকতারুজ্জামান ফারুক, হক তরফদার ও গোপী নাথ ঘোষ (জামালপুর জেলা), জুয়েল ও মাজাহারুল ইসলাম তারিকসহ (টাঙ্গাইল জেলা) কয়েকজন ক্যাবল অপারেটর ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement