২৩ ফেব্রুয়ারি ২০১৯

গৌরীপুরে মাদকসহ ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার

মিজানুর রহমান রতন ও রিফাত আহাম্মদ খোকন -

ময়মনসিংহের গৌরীপুরে মাদকসহ ছাত্রলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা হাজাতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো: মিজানুর রহমান রতন (৩০) ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত আহাম্মদ খোকন।

থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মিজানুর রহমান রতন সোমবার রাতে রিফাত আহাম্মদ খোকনকে নিয়ে গৌরীপুর থেকে মাদক নিয়ে ঈশ্বরগঞ্জ ফিরছিলেন। এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গৌরীপুর শহর থেকে চার লিটার মদসহ তাদেরকে গ্রেফতার করে।

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: হাসান মাহমুদ সাংবাদিকদের বলেন, রতন সোহাগী ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সভাপতি আর খোকন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। মাদকসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার হওয়ার বিষয়টি তারা অবগত হয়ে জেলা কমিটিকে অবহিত করেছেন। জেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী মাদক সংশ্লিষ্ট রতনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

গৌরীপুর থানার ওসি মো: আশিকুর রহমান বলেন, মাদকদ্রব্যসহ তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে মাদক আইনে মামলা শেষে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme