২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গৌরীপুরে নিখোঁজের ২ দিন পর জঙ্গল থেকে গৃহবধূর লাশ উদ্ধার

-

ময়মনসিংহের গৌরীপুরে নিখোঁজের দু’দিন পর বাড়ির পাশের একটি জঙ্গল থেকে বেগম (৪০) নামে স্থানীয় এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের ধূরুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যার পর থেকে ছিদ্দিকুর রহমানের স্ত্রী বেগম বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। এরপর থেকে তাকে এলাকায় খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। রোববার সকাল ৯টার দিকে প্রতিবেশী মীর বাড়ির জঙ্গল থেকে দুর্গন্ধ ভেসে আসতে থাকে। পরে স্থানীয়রা ওই লাশের সন্ধান পেয়ে পুলিশে খবর দেয়। পরে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ওই লাশ উদ্ধার করে। লাশটি কাঁথা দিয়ে মুড়ানো ছিল। মুখমন্ডল হালকা আগুনে পুড়ানো চিহ্ন রয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো: আশিকুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ছিদ্দিকুর রহমানকে থানায় আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল