১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকের ধাক্কায় দুই শিশু শিক্ষার্থী নিহত, আহত ৬

-

ময়মনসিংহের মুক্তগাছায় ট্রাকের ধাক্কায় দুই শিশু শিক্ষার্থী নিহত এবং আরো ৬ শিশু শিক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে মুক্তাগাছা উপজেলার রামচন্দ্রপুরে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইক পুকুরে ছিটকে পড়লে হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলো মুক্তাগাছার নিমুরিয়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে দিবা (০৮) ও জয়দা গ্রামের সাইফুল ইসলাম মন্ডলের মেয়ে লামিয়া আক্তার ইতি (১০)। আহতদের প্রথমে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয়রা ট্রাকচালক আব্দুল লতিফ ও হেল্পার আহমদ আলীকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর একটার দিকে মুক্তাগাছা উপজেলার কালিবাড়ী হালিমা-সাদিয়া মহিলা মাদ্রাসার ৯ শিশু শিক্ষার্থী ছুটির পর ব্যাটারিচালিত একটি ইজিবাইকযোগে বাড়ি ফিরছিল। পথে রামচন্দ্রপুর বগারপুল নামকস্থানে ময়মনসিংহ থেকে টাঙ্গাইলগামী একটি ট্রাক উল্টো পাশে গিয়ে ইজিবাইককে ধাক্কা দিলে সিটকে পুকুরে পড়ে। ট্রাকও নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। স্থানীয়রা আহত ৯ শিশুকে উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে দিবার (০৮) মৃত্যু হয়। গুরুতর আহত তিন শিশু শিক্ষার্থীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর ইতি (১০) মারা যায়।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মোল্লা জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইক উদ্ধার এবং ট্রাকচালক ও হেল্পারকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement