২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হালুয়াঘাটে শ্বাসরোধ করে ব্যবসায়ীকে হত্যা

-

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পাবিয়াজুরি বাজারের নাহিদ টেডার্সের স্বত্তাধিকারী নিজাম উদ্দিন (৪০) কে গলায় দড়ি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে দূর্বত্তরা। ১৮ জুলাই দিবাগত রাতে নিহতের নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠানে এ ঘটনাটি ঘটে। নিহত নিজাম উদ্দিন ধুরাইল ইউনিয়নের পাবিয়াজুরি গ্রামের মৃত আঃ মোতালেব’র পুত্র।

সরেজমিনে জানা যায়, প্রতিদিনের মত ব্যবসা প্রতিষ্ঠানে রাত্রিযাপন করেন নিহত নিজাম উদ্দিন। দিবাগত রাতে পূর্ব পরিকল্পিতভাবে দূর্বত্তরা ব্যবসায়িক প্রতিষ্ঠানে প্রবেশ করে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। নিহত ব্যক্তি বিকাশ, রকেট, ডাচবাংলা, ফ্রেক্সিলোড, মোবাইল ফোন, ফিস ফিডসহ বিভিন্ন মালামাল বিক্রেতা হিসেবে অত্র বাজারের একজন সফল ব্যবসায়ী। বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে তার সক্রিয় ভূমিকা ছিল। ব্যবসায়ীসহ স্থানীয়দের সাথে তার সুসর্ম্পক বিদ্যমান ছিল। নিহতের ৭ম শ্রেণী পড়ুয়া নাহিদ নামে পুত্র ও ৩য় শ্রেণী পড়ুয়া কণিকা নামে এক কন্যা সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী নাছিমা খাতুন ও ছোট ভাই মানিক মিয়া জানান, ঘটনার দিন দিবাগত রাতে নিজস্ব প্রতিষ্ঠানে রাত্রি যাপন করার সময় অজ্ঞাতনামা ব্যক্তিরা গলায় দড়ি পেচিয়ে হত্যা করে। সুষ্ঠ তদন্তের মাধ্যমে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বইছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার জানান, নিহতের লাশ ঘটনাস্থল উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

ঘটনাস্থল পরিদর্শন করেন হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর (পিপিএম)। তিনি বলেন, হত্যাকান্ডটি পূর্ব পরিকল্পিত হতে পারে। অধিকতর তদন্তের জন্য পুলিশ বুরে‌া কর্মকর্তাসহ অন্যান্যদের সহযোগিতা পূর্বক অপরাধীদের আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল