২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আ‘লীগ ক্ষমতায় আসতে না পারলে কেউ বাঁচতে পারব না: মাহজাবিন খালেদ এমপি

সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে তৃণমূল নেতাদের সাথে মত বিনিময়ের সময় প্রধান অতিথির বক্তব্যে রাখছেন মেহজাবিন খালেদ এমপি - ছবি: নয়া দিগন্ত

জামালপুর সংরক্ষিত আসনের মহিলা এমপি মাহজাবিন খালেদ বলেছেন, আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় আসতে না পারলে আমরা কেউ বাঁচতে পারব না।

মঙ্গলবার দুপুরে ইসলামপুর উপজেলার নিজ বাসভবনে সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে তৃণমূল নেতাদের সাথে মত বিনিময়ের সময় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মাহজাবিন আরো বলেন, আমার বাবা মেজর জেনারেল খালেদ মোশারফ আমাদেরকে ফেলে রেখে হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন। আমার মা আমাকে এবং আমার ছোট বোনকে নিয়ে এ বাসায় ও বাসায় পালিয়ে বেড়িয়েছেন। পরে বাবার চেষ্টায় আমি এবং আমার মা ভারতে যেতে পেরে বেঁচে যাই। কিন্তু আমার ছোটবোনটি দেশেই আত্মীয়ের বাসায় থেকে যায়।

তিনি আরো বলেন, আমার শরীরে বহমান প্রতিটি রক্ত বিন্দু মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের। আমি আওয়ামীলীগের নেতা হতে চাই না, কর্মী হয়ে কাজ করতে চাই। আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকার পক্ষে কাজ করার জন্য তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় তিনি শেখ হাসিনার উন্নয়নের কথা মাঠপর্যায়ে মানুষের মাঝে তুলে ধরার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানান। তিনি নেতাকর্মীদের হুশিয়ার করে বলেন, মনে রাখবেন নৌকার বিজয় না হলে আমরা কেউ বাঁচতে পারব না।


উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান হবির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাফিজ কাজি, নোয়ারপাড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাইবান্ধা ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের মোবারক হোসেন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল