২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদ থেকে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার সন্ধ্যায় উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের সৌদি বাজার এলাকা থেকে এটি উদ্ধার করা হয় ।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রায়হানুল ইসলাম ও পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে।

কালো প্যান্ট ও টি-শার্ট পরা যুবকের লাশ দীর্ঘ সময় পানিতে থাকায় শরীরের বিভিন্ন অংশ পচে গেছে। সম্ভবত ৬ থেকে ৭ দিন আগে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, অজ্ঞাত লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

 

 


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল