২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
ময়মনসিংহে বিএনপির প্রতিকী অনশন

‘জনগণ খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে কোনো টালবাহানা সহ্য করবে না’

-

সরকার অবৈধ নির্বাচনের মাধ্যমে আবারো ক্ষমতায় থাকার জন্য খালেদা জিয়াকে অপকৌশলে আটকে রাখছেন বলে অভিযোগ করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা সভাপতি সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন। তিনি বলেন, জনগণ খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে আর কোনো টালবাহানা সহ্য করবে না। তিনি বেগম জিয়ার নি:শর্ত মুক্তির দাবি জানান।
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার শহরের নতুনবাজারস্থ দলীয় কার্যালয়ে জেলা ও নগর বিএনপি আয়োজিত তিন ঘণ্টা প্রতিকী অনশন কর্মসুচী পালনকালে তিনি এসব কথা বলেন।
কর্মসুচী চলাকালে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা সভাপতি সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর বিএনপির সভাপতি অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা যুগ্ম-সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহমদ বুলু ও হেলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, নগর সাংগঠনিক সম্পাদক এ কে এম মাহবুবুল আলম, কোষাধ্যক্ষ রতন আকন্দ, যুবদলের জেলা সভাপতি শামীম আজাদ, সাধারণ সম্পাদক খন্দকার মাসুদুল হক, স্বেচ্ছাসেবকদলের জেলা সভাপতি শাহিদুল আমিন খসরু, শ্রমিকদলের জেলা সভাপতি আবু সাঈদ, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানভিরুল ইসলাম টুটুলসহ জেলা ও নগর বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। কর্মসুচীতে জাতীয়তাবাদী আইনজীবি ফেরামের জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হক, অ্যাডভোকেট এম এ হান্নান খান, মহিলাদলের নেত্রী অধ্যাপিকা রায়হানা ফারুক, ফরিদা পারভীন, উপজেলা ভাইস চেয়ারম্যান খালেদা আতিক, জেলা সহ-সাংগঠনিক সম্পাদক লিটন আকন্দ, ছাত্রদলের খন্দকার সুজাউদদৌলা সুজা, তাঁতীদলের জামাল উদ্দীন ও ওলামাদলের মহানগর মাওলানা মোমেন উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল