১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

জামালপুরে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

-

জামালপুর শহরের শহীদ হারুন সড়ক সংস্কারের দাবিতে ও পৌর কর্তৃপক্ষ পদক্ষেপ না নেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসী।

আজ শুক্রবার বেলা সাড়ে ১০টার দিকে ওই সড়কের বানাকোড়া মোড় এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ডাক্তার সৈয়দ ইউনুছ আহাম্মেদ, অ্যাডভোকেট কিসমত পাশা, অ্যাডভোকেট গোলাম মোস্তফা, গৃহিনী আনোয়ারা বেগম, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম, ব্যবসায়ী বুলবুল, আব্দুল আলিম, আব্দুল বারেক প্রমুখ।

বক্তারা বলেন, পৌরসভার পাঁচ রাস্তা মোড় থেকে শুরু হয়ে শহীদ হারুন সড়কটি অতি গুরুত্বপূর্ণ একটি সড়ক। দীর্ঘদিন ধরে প্রায় এক কিলোমিটার এ পাকা সড়কটি ভাঙা। সংস্কার না হওয়ায় জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে। বন্ধ হয়ে গেছে যান চলাচল। সামান্য বৃষ্টি হলে এ সড়ক দিয়ে পায়ে হেটে যাওয়া অসম্ভব। এ সড়কের পাশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর বাসভবন হওয়া সত্ত্বেও এ দুর্ভোগ। কয়েকদিন আগে কাদাযুক্ত এ সড়কে কচুসহ অন্যান্য গাছ রোপণ করে জনদুর্ভোগের প্রতিবাদ জানানো হয়েও পৌর কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নেয়নি।

অবিলম্বে এ সড়ক সংস্কারের কাজ শুরু না হলে জামালপুর পৌরসভা ঘেরাও কর্মসূচিসহ বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

এদিকে জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি মোবাইল ফোনে মানববন্ধনে অংশগ্রহণকারীদের জানান, আগামীকাল শনিবার থেকে এ সড়ক সংস্কারের কাজ শুরু হবে।


আরো সংবাদ



premium cement
নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৩ হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ ঝড়-বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা ফ্রান্সে কমিউনিটি মসজিদের ইফতার মাহফিল

সকল