২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

-

ময়মনসিংহের মুক্তাগাছায় বাস ও সিএনজিচালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো চার জন। সোমবার দুপুরে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের মুক্তাগাছা উপজেলার সত্রাশিয়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলো-মুক্তাগাছা উপজেলার গড়বাজাইল গ্রামের মো. তারেকের স্ত্রী সাকিয়াতুল জান্নাত রিপা (২৭) ও শিশুপুত্র নাবিল (৩)।
মুক্তাগাছা থানর ওসি আলী আহাম্মেদ মোল্লা জানান, জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস সোমবার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের সত্রাসিয়া নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে মুক্তাগাছাগামী একটি সিএনজিচালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকসাটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় রিফা খানম ও তার শিশুপুত্র নাবিল ঘটনাস্থলেই মারা যায়। এসময় সিএনজিচালিত অটোরিকসার অপর চারজন যাত্রী আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে নিহত রিফার স্বামী রিপার স্বামী মো. তারেক ও তাদের শিশুকন্যা মারিয়াম (০৫) অবস্থা গুরুতর বলে জানিয়েছে চিকিৎসক। পুলিশ ঘাতক রাজিব পরিবহনের বাসটি ঢাকা-ময়মনসিংহ মহানড়কের ত্রিশালে আটক করলেও চালক পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement