২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সরিষাবাড়ীতে দু’গ্রুপের সংঘর্ষ : আহত ২৫

-

জামালপুরের সরিষাবাড়ীতে গরুর পাট খাওয়া নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, হামলা ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের নারী পুরুষ সহ ২৫ জন আহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের দক্ষিন মালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার মালিপাড়া গ্রামের তারা মিয়ার একটি গরু প্রতিবেশী জুরন আলীর ক্ষেতের পাট খেয়ে নষ্ট করে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজনা ও বিরোধ চরমে উঠে। এর জের ধরে বুধবার দুপুরে উভয় পক্ষের মধ্যে ফের উত্তেজনার এক পর্যায় উভয় পক্ষের সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন।

আহতদের মধ্যে- হাফিজুর রহমান (২৮), রঞ্জু মিয়া (২৫), চান মিয়া (৬০), তারা মিয়া (৫০), রোকেয়া বেগম (৫৫), জীম আক্তার (৩৭), মহর আলী (৪৫), সাবান আলী (৪৮), কাবিল উদ্দিন (৬২), ফরহাদ (১৮), দেলোয়ারা বেগম (৫০), রোজিনা বেগম (৩০), মর্জিনা বেগম (৪৫) ও আমিনুর রহমানকে (২৫) সরিষাবাড়ী হাসপাতালে এবং আশংকা জনক অবস্থায় মজিবর রহমান (৬০), চামেলি বেগমকে (৪০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল