২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সরিষাবাড়ীতে ভিজিএফ কার্ড না দেয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম

হাসপাতালে চিকিৎসাধীন আলম মেম্বার -

সরিষাবাড়ীতে আলমগীর হোসেন আলম নামে এক ইউপি সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম ও পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা।

গতকাল মঙ্গলবার বিকেলে ডোয়াইল ইউনিয়নের খালেকের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার আলমগীর হোসেন ওরফে আলম মেম্বারের নিকট ঈদের দুই দিন আগে সরকারদলীয় সমর্থনপুষ্ট সংঘবদ্ধ সন্ত্রাসীরা ৯টি ভিজিএফ কার্ড দাবি করে। আলম মেম্বার তাদেরকে ভিজিএফ কার্ড দিতে অস্বীকৃতি জানায়। এতে তারা ক্ষেপে যায়।

মঙ্গলবার বিকেলে মেম্বার খালেকের মোড়স্থ পোল্ট্রি খাদ্যের দোকানে বসে ছিলেন। এ সময় আলম মেম্বারকে ওই সন্ত্রাসীরা তার দোকান থেকে তুলে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে তাকে ফেলে রেখে গেলে আশপাশের লোকজন মেম্বারকে উদ্ধার করে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে আসে এবং কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়।

এ ব্যাপারে আবাসিক মেডিক্যাল অফিসার মমতাজ উদ্দিন জানান, তার ডান পায়ের একটি রগ কেটে গেছে। তাই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন রতন জানান, ঈদের আগে ভিজিএফের কার্ড নিয়ে ওদের সাথে আলম মেম্বারের ঝামেলা হয়েছে। এ থেকেই এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement