২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ৩

-

ময়মনসিংহের মুক্তাগাছায় মাইক্রোবাসের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো তিনজন।

আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী। তাদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, সিএনজিচালিত অটোরিকশার চালক রাজন রায় (২৮) ও কলেজছাত্র সোহেল মিয়া (২২)। তবে নিহত নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

মুক্তাগাছার থানার ওসি আলী আহাম্মদ মোল্লা জানান, সকাল সাড়ে ৬টার দিকে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের মুক্তাগাছা উপজেলার সত্রাসিয়া নামকস্থানে ময়মনসিংহগামী একটি মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে মুক্তাগাছাগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ অটোরিকশার চালক রাজন রায় মারা যান। আহত হন আরো তিনজন। তাদেরকে হাসপাতালে নেয়ার পথে কলেজছাত্র সোহেল মারা যান।

খবর পেয়ে মুক্তাগাছা থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে প্রথমে মুক্তাগাছা থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement