২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নারী মাদক কারবারি রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নারী মাদক কারবারি রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহ শহরের শীর্ষ নারী মাদক কারবারি মোছা. রেহেনার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে শহরতলী উত্তর গন্ধপা এলাকার পরিত্যক্ত একটি বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে। পুলিশের ধারণা, মাদক নিয়ে ভাগাভাগির জেরে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের গুলিতে তিনি মারা যান। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় একাধিক মামলা রয়েছে। তার বাড়ি শহরের সানকিপাড়া এলাকায়।
কোতোয়ালী মডেল থানার ওসি মা
হমুদুল ইসলাম জানান, পুলিশের তালিকাভ’ক্ত শীষ মাদক ব্যবসায়ী রেহেনার গুলিবিদ্ধ লাশ শহরতলী উত্তর গন্ধপা এলাকার একটি পরিত্যক্ত বাড়ির সামনে পড়ে থাকতে দেখে রোববার ভোরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে সকাল ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে শহরের শীর্ষ নারী মাদক কারবারি মোছা. রেহেনার মৃত্যুর খবরে ওই এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।স্থানীয়রা জানায়, রেহেনা এবং তার পরিবারের কয়েকজন সদস্য বহু বছর ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। জেলা পুলিশের পক্ষ থেকে রেহেনাকে পূণর্বাসনের জন্য সেলাই মেশিন ও আর্থিক সহায়তাও প্রদান করে। কিন্তু রেহেনা মাদক ব্যবসা ছাড়েননি। তিনি পুলিশ প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শহরের সানকিপাড়া এলাকায় স্বদর্পে দাপটের সাথে মাদক ব্যবসা চালিয়েছেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল