২২ জুন ২০১৮

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় হতাহত ১০

ট্রাকের ধাক্কায় ক্ষতিগ্রস্থ সিএনজি চালিত অটোরিক্সা। ছবি - নয়া দিগন্ত।

ময়মনসিংহ ট্রাকের চাপায় এক পুলিশ কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো আটজন। আজ সকালে শহরতলীর দিঘারকান্দা বাইপাস মোড়ের গোলচত্বরে এ ঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহগামী একটি ট্রাক সকাল সাতটার দিকে শহরতলীর দিঘারকান্দা বাইপাস মোড়ে দাঁড়িয়ে থাকা পাঁচটি সিএনজিচালিত অটোরিকসাকে চাপা দেয়। সেখানে বাসের জন্য অপেক্ষমান গাজিপুর জেলা গোয়েন্দা পুলিশের কনস্টেবল সাইফুল ইসলাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। তার বাড়ী জামালপুর জেলায়। তিনি ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন। এসময় আরো আহত ৯ জন পথচারি আহত হন। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সিএনজি চালিত অটোরিকসার চালক আবুল হাসেম মারা যায়। তার বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায়। তিনি যাত্রীর জন্য গোলচত্বরে অপেক্ষা করছিলেন। পুলিশ ট্রাকটি আটক করেছে। চালক পালিয়ে গেছে।

গাজিপুর গোয়েন্দা পুলিশের ওসি মো আমির হোসেন নিহত পুলিশ সদস্যের পরিচয় নিশ্চিত করে জানান, সাইফুল ইসলাম ঈদের ছুটি নিয়ে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় তিনি নিহত হওয়ার খবর তিনি পেয়েছেন।


আরো সংবাদ