২২ জুন ২০১৮

ময়মনসিংহে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

বন্দুকযুদ্ধ
পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত রনি ও আনোয়ার হোসেন ওরফে আনার লাশ - নয়া দিগন্ত

ময়মনসিংহে ডিবি পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' দুই মাদককারবারি নিহত হয়েছেন। তারা হলেন মোঃ রনি (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮)। সোমবার রাতে শহরের কালিবাড়িলেনে এ ঘটনা ঘটে। এসময় পুলিশের এসআই পরিমল চন্দ্র দাস ও কনস্টেবল শামীম আহত হন। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

ডিবির ওসি আশিকুর রহমান জানান, সোমবার রাতে শহরের কালিবাড়ীলেন এলাকায় পরিত্যাক্ত একটি বাড়ির সামনে কতিপয় মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভাগি করছিল বলে পুলিশের কাছে তথ্য আসে। এরপর ডিবির ওসির নেতৃত্বে অভিযান পরিচালনা করতে রাত পৌনে ২টার দিকে ওই এলাকায় পৌছলে মাদককারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ইট-পাটকেল নিক্ষেপ ও গুলিবর্ষণ করে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে মাদককারবারিরা পলিয়ে যায়।

পরে এলাকায় তল্লাশি করে শীর্ষ মাদক কারবারি ও একাধিক ডাকাতি মামলার আসামি রনি ও আনোয়ারকে গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পরে থাকতে দেখেন। তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। এরা কৃষ্টপুর এলাকার মামুন মিয়া ওরফে ঢাকাইয়া মামুনের ছেলে রনি ও বাঁশবাড়ি কলোনির সিরাজ আলী ছেলে আনোয়ার হোসেন ওরফে আনার। এরা দু'জনই মাদককারবারি ও একাধিক মাদক মামলার আসামি বলে জানান তিনি। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলির খোসা ও এক হাজার ৭৫০ পিছ ইয়াবা উদ্ধার করেছে।


আরো সংবাদ